বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০

ব্রেকিং নিউজ

ভাত বিক্রির আড়ালে চলত জুয়া খেলা


১৩ ফেব্রুয়ারি, ২০২০ ১০:০৩ : অপরাহ্ণ

চট্টগ্রাম: নগরীর কোতোয়ালী থানা এলাকা থেকে  অনলাইন জুয়াড়ী চক্রের ১৬ সদস্য গ্রেফতার করেছে পুলিশ। ভাত বিক্রির আড়ালে অনলাইনে জুয়া খেলত তারা।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) রিয়াজউদ্দিন বাজারে পাখি গলির  ইদ্রিসের ভাতঘর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, মো. শিপু (৩২),ইমান আলী মিঠু(৩০),  আমজাদ হোসেন রুবেল(২৯), মো. ইদ্রিস(৪০), মো. শাহ আলম(৩১), মো. ওসমান(৩৭), আব্দুল সফুর প্রঃ নয়ন(৩০), মো. রানা(২৬), বিপ্লব চৌধুরী(৩২), মো. রায়হান ইসলাম(৩১), মো. ফারুক(২৫), বেলাল উদ্দিন(২৭), মো. সানি(২৩), রাজু বনিক(২০), আব্দুল ওয়াহেদ(২৬) ও নজরুল ইসলাম(৩০)।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, রিয়াজউদ্দিন বাজারে একটি ভাতের হোটেল থেকে অনলাইন জুয়াড়ী চক্রের ১৬ সদস্য গ্রেফতার করা হয়েছে।  ভাত বিক্রির আড়ালে মূলত সেখানে চলে অনলাইনে হার জিতের জুয়া খেলা।  তারা ডিজিটাল ডিভাইসের মাধ্যমে দেশের বৈধ টাকা বাইরে পাচার করিতেছে। এ অপরাধে সংযুক্ত দেশের বাইরে শ্রমজীবি বিশেষ করে মধ্য প্রাচ্যের শ্রমিকেরাও। বিদেশে অবস্থান করে ইমো এবং হোয়াটস অ্যাপের মাধ্যমে বাজি ধরত দেশে অবস্থানরত জুয়াড়িদের কাছে। পরবতীতে হারলে টাকা পাঠায় বিকাশে, জিতলে টাকা চলে যায় দেশে অবস্থানরত আত্মীয় স্বজনদের কাছে।

তিনি আরও জানান, তারা বিইটি ৩৬৫ নামক ওয়েবসাইটে খেলা দেখে জুয়ার টাকায় বাজি ধরে। দীর্ঘ দিন ধরে এ চক্রটি প্রায় কোটি টাকার আর্থিক লেনদেন করেছে। তাদের কাছ থেকে বিভিন্ন  ব্র্যান্ডের মোবাইল সেট জুয়া খেলার বাজি ধরা ২৫ হাজার ৫০০ টাকা এবং লেনদেনের হিসাব সম্বলিত দুইটি খাত উদ্ধার করা হয়েছে। এছাড়া তাদের বিরুদ্ধে আইন ব্যবস্থা নেয়া হয়েছে।

বিএনএনিউজ/মনির, এইচ.এম।

Print Friendly and PDF

আরো সংবাদ

আর্কাইভ
February 2020
FSSMTWT
« Jan  
1234567
891011121314
15161718192021
22232425262728
293031