বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০

ব্রেকিং নিউজ

রাজধানীর দু’স্থান থেকে শিশুসহ ৪ জনের মরদেহ উদ্ধার


১৪ ফেব্রুয়ারি, ২০২০ ৮:১৫ : অপরাহ্ণ

রাজধানীর দক্ষিণখান থানার কেসি স্কুলের পেছনের একটি বাড়ি থেকে দুই শিশুসহ এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) আনুমানিক সাড়ে ৫ টার দিকে খবর পেয়ে দক্ষিণখান থানার কেসি স্কুলের পেছনের এক বাসা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।তবে তাৎক্ষণিক তাদের পরিচয় জানা যায়নি।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) কে এম মনছুর আলী।তিনি বলেন, ঘটনাস্থলে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা আছেন। ঘটনার রহস্য উদঘাটনে চেষ্টা চালাচ্ছেন তারা।

এদিকে, শুক্রবার বেলা ১১টার দিকে রাজধানীর মাতুয়াইলে ফ্রেন্ডশিপ হাসপাতালের পরিচালক জামাল হোসেনের কক্ষ থেকে চিকিৎসক মোবারক হোসেনের (৩৩) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে ডেমরা থানা পুলিশ।

ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান,  খবর পেয়ে পুলিশ গিয়ে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে।  ময়নাতদন্তের জন্য মরদেহ মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি।

নিহতের স্বজন মঈনুল ইসলাম বলেন, ডা. মোবারক বৃহস্পতিবারও প্রোএ্যাকটিভ হাসপাতালে ছিলেন। সে সময় দুপুরে তাকে ফ্রেন্ডশিপ হাসপাতালের পরিচালক ডেকে নিয়ে যান। এরপর থেকে নিখোঁজ ছিলেন তিনি। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পর শুক্রবার সকাল একটি মেসেজে বলা হয় ওই হাসপাতালের পরিচালকের কক্ষে ডা. মোবারকের মরদেহ পাওয়া গেছে। পরে পুলিশকে খবর দেয়া হলে তারা হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে।তাকে খুন করে ঝুলিয়ে রাখা হয়েছে বলে অভিযোগ করেন নিহতের স্বজন।

ডা. মোবারক হোসেন বার্ডেন টু হাসপাতালের এনেসথেসিয়া স্পেশালিস্ট। আবার মাতুয়াইলের প্রোএ্যাকটিভ মেডিকেলেরও চিকিৎসক ছিলেন। দক্ষিণ দনিয়ার এ কে উচ্চ বিদ্যালয়ের পাশে বসবাস করতেন তিনি। তার স্থায়ী ঠিকানা ভোলার লালমোহন উপজেলায়। ৭ মাস আগে বিয়ে করেছিলেন ডা. মোবারক।

বিএনএনিউজ২৪.কম/আর করিম চৌধুরী,এস জি নবী

 

Print Friendly and PDF

আরো সংবাদ

আর্কাইভ
February 2020
FSSMTWT
« Jan  
1234567
891011121314
15161718192021
22232425262728
293031