28 C
আবহাওয়া
৮:১৮ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে কলেজ শিক্ষার্থী’র আত্মহত্যা

রাজধানীতে কলেজ শিক্ষার্থী’র আত্মহত্যা


বিএনএ, ঢাকা: রাজধানীর সবুজবাগের এলাকার একটি বাসায় ধ্রুব সরকার (১৯) নামে এক কলেজ শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে পরিবারের দাবী।

সোমবার (১৫ মে) সকালে মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার উত্তর কায়েতপাড়ার জয় গোপাল সরকারের ছেলে ধ্রুব সরকার। পরিবারের সঙ্গে সবুজবাগের পূর্ব রাজারবাগ ১২/ডি নম্বর বাড়িতে থাকতেন।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সবুজার আলী জানান,রোববা্র দিবাগত রাতে বাবা-মায়ের সঙ্গে রাগারাগির পর অভিমান করে ফ্যানের সঙ্গে গামছা পেঁচিয়ে গলায় ফাঁস দেন ধ্রুব। পরে স্বজনরা তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতাল নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে মধ্যরাতে তার মরদেহ উদ্ধার করা হয়। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

এ দিকে মৃত ধ্রুব সরকারের মামা উত্তম সরকার রনি জানান, দুই ভাইয়ের মধ্যে বড় ছিল ধ্রুব। সিদ্ধেশ্বরী ডিগ্রি কলেজের প্রথম বর্ষে ভর্তি হয়েছিল ধ্রুব। তবে পড়ালেখায় তেমন মনোযোগী ছিল না। এজন্য তাকে বিদেশে পাঠানোর পরিকল্পনা করছিল পরিবার। কিন্তু সে কিছুতেই রাজি হচ্ছিল না। এ সব বিষয়ে মা-বাবার সঙ্গে রাগারাগি হয় তার। রাতের খাবার খেয়ে এক পর্যায়ে অভিমান করে রুমের দরজা বন্ধ করে শুয়ে পড়ে ধ্রুব।

কিছুক্ষণ পর জানালা দিয়ে তার মা দেখেন ফ্যানের সঙ্গে গামছা পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে সে। তখন তার ডাক-চিৎকারে স্বজনরা জড়ো হয়ে দরজা ভেঙে ঝুলন্ত অবস্থা থেকে তাকে নামিয়ে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

বিএনএ/ ওজি

 

Loading


শিরোনাম বিএনএ